১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ | মঙ্গলবার | ১লা ডিসেম্বর, ২০২০

বিস্তারিত সংবাদ

সুসময়ের অপেক্ষায় আাছেন রেসি

সর্বশেষ আপডেট অক্টোবর ২৫, ২০২০ ইং

আহসান হাবীব,আমারজমিন :
ঢাকার চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মৃদুলা আহমেদ রেসি দেশীয় চলচ্চিত্রের সুসময়ের অপেক্ষায় আছেন। এক সময় তিনি অন্যতম চাহিদাসম্পন্ন চলচ্চিত্র অভিনেত্রী ছিলেন। কিন্তু বিয়ের পর রেসি স্বামী আর নিজের সংসার জীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। বর্তমানে তিনি স্বামী, দুই মেয়ে, সংসার এবং এর পাশাপশি পার্লার ব্যবসা নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন।

রেসি জানান, মাঝখানে তিনি ব্যস্ততার ফাঁকেই একটি লেডি অ্যাকশন ঘরানার চলচ্চিত্রে অভিনয় করেন। সেটির নাম ‘ইয়েস ম্যাডাম’। এটি নির্মাণ করছেন রকিবুল আলম রাকিব। রেসি ছাড়াও এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমিন খান, অমিত হাসান, শিপন, কেয়া, রেবেকা রউফ প্রমুখ। তিনি জানান, ছবিটির নির্মাণ কাজ প্রায় শেষের পথে।

এই প্রতিবেদককে রেসি বলেন, আমি অনেক দিন ধরেই চলচ্চিত্রের পর্দায় অনুপস্থিত। কোথাও গেলে সবাই শুধু একটা প্রশ্নই করেন – কবে আবার আমাকে পর্দায় দেখা যাবে ? আমি আমার সেই সব দর্শক – ভক্তের উদ্দেশে বলছি, আমার অভিনীত ‘ইয়েস ম্যাডাম’ ছবিটির কাজ একদম শেষের পথে। অল্প একটু কাজ বাকি আছে। এরপর শুধু ডাবিং ও এডিটিং শেষে ছবিটি মুক্তির মিছিলে সামিল হবে।

রেসি আরও বলেন, সত্যি কথা – আমি নিজেও অপেক্ষায় আছি নিজেকে আবার বড় পর্দায় দেখার জন্যে। কিছুদিন আগেও নতুন একটা ছবির প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু ব্যস্ততার কারণে প্রস্তাব ফিরিয়ে দিতে বাধ্য হয়েছি। নতুন ব্যবসা শুরু করেছি। সবাই তো জানেন আমার বিউটি সেলুন, জেন্টস সেলুন আছে। এগুলোতে অনেক সময় দিতে হচ্ছে। তাই কোনোভাবেই সময় বের করতে পারছি না। এছাড়া সন্তানদের দেখাশোনা করতেও পর্যাপ্ত সময় দিতে হয়।

ব্যবসা দাঁড় করানোর পর চলচ্চিত্রে পুরোদমে কাজ শুরু করার পরিকল্পনা আছে বলে জানান রেসি। তিনি বলেন, যে সুনামটা আছে সেটা তো নষ্ট করা যাবে না। ভালো গল্প, স্ক্রিপ্টের চলচ্চিত্র হলে আগামীতে আরও ছবিতে কাজ করবো। এখন ছবি চলছে না। ভালো, মন্দ যাই হোক দর্শকদের এখন ছবির প্রতি তেমন আগ্রহ নেই। এর জন্য আমরাই দায়ী। তবে আশা রাখি সামনে ভালো কিছুই হবে। দেখা যাক করোনা পরিস্থিতি ঠিক হয়ে গেলে চলচ্চিত্রের সুসময় ফিরে আসে কিনা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *