৫ই বৈশাখ, ১৪২৮ | রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১

বিস্তারিত সংবাদ

সাটুরিয়া থানা পুলিশের সচেতনতামূলক র‌্যালি ও মাস্ক বিতরণ

সর্বশেষ আপডেট মার্চ ২১, ২০২১ ইং

 

আমার জমিন নিউজ ডেস্ক:

মাস্ক পড়ার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ এ স্লোগানে মানিকগঞ্জের সাটুরিয়ায় কোভিট-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় সচেতনতামূলক র‌্যালি ও মাস্ক বিতরণ করা হয়েছে।

সাটুরিয়া থানা পুলিশের উদ্যোগে রবিবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে প্রথমে থানা চত্বর থেকে এই র‌্যালী বের হয়। পরে সাটুরিয়া বাসস্ট্যান্ডসহ সাটুরিয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর ‍র‌্যালী শেষে পথচারী ও বাসস্ট্যান্ড এলাকাসহ বাজারের ব্যবসায়ীদের মাঝে বিনামুল্য মাস্ক বিতরণ করা হয়।

জনসাধারকে মাস্ক পরায় আগ্রহী করতে সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাবিবুর রহমান ও সাটুরিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন পিন্টসহ সাটুরিয়া থানার পুলিশ সদস্যরা নিজ হাতে পথচারীদের মাস্ক পড়িয়ে দেন।

এসময় সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশরাফুল আলম বলেন, দেশে  করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ এবং মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান স্যারের দিক নির্দেশনায় সাটুরিয়া থানার উদ্যোগে জনসচেতনামূলক র‌্যালি ও বিনা মূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, করোনার প্রথম থেকেই নিজেদের জীবনের ঝুকিঁ নিয়ে বাংলাদেশ পুলিশ করোনা মোকাবেলায় কাজ করে গেছেন। বর্তমান সময়েও জীবনের ঝুকি নিয়ে কাজ করছি। এমনি ভাবে বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্যসহ আমরা করোনা মোকাবেলায় জনগনের পাশে থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *