৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ | সোমবার | ১৪ই জুন, ২০২১

বিস্তারিত সংবাদ

সাটুরিয়ায় মাছচাষীদের মাঝে উপকরণ বিতরণ

সর্বশেষ আপডেট মে ৬, ২০২১ ইং

সাটুরিয়ায় মাছচাষীদের মাঝে উপকরণ বিতরণ আমারজমিন,নিজস্ব প্রতিনিধি

কোভিড -১৯ পরিস্থিতিতে চলমান লকডাউনে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার মাছচাষীদের মাঝে মৎস্য উপকরন বিতরণ করা হয়েছে।

চাষী পর্যায়ে মৎস্য চাষ উৎপাদন অব্যাহত করুন এবং মৎস্য খাদ্য ও মাছবাজারজাতকরনের লক্ষে বৃহস্পতিবার (৬ মে) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা চত্বরে এসব উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা মৎস্য অফিসের আয়োজনে ও ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট এর আওতায় এগ্রিকালচারাল ইনোভেশন ফান্ড -২ এর অনুদান প্রাপ্ত উপ-প্রকল্পের দিঘলিয়া পূর্বপাড়া মৎস্য সমবায় সমিতির মাঝে একটি পিকআপ এবং তিল্লি সিআইজি মৎস্য সমবায় সমিতির মাঝে একটি একটি পিলেট মেশিন বিতরণ করা হয়।

এছাড়াও ইউনিয়ন ভিত্তিক মাছ উৎপাদনের ধারা অব্যাহত রাখতে ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্পের (২য় পর্যায়) আওতায় তিনজন আরডি চাষীর মাঝে মৎস্যখাদ্য ও সাইনবোর্ড বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, মানিকগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা মোঃ সাইদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ মিজানুর রহমান উপজেলা কৃষি অফিসার মোঃ খলিলুর রহমান, ও প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মোঃ মনির হোসেন প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *