১৪ই ফাল্গুন, ১৪২৭ | শনিবার | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১

বিস্তারিত সংবাদ

সাটুরিয়ায় বেড়াতে এসে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

সর্বশেষ আপডেট জানুয়ারি ১১, ২০২১ ইং

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি :
মানিকগঞ্জের সাটুরিয়ায় বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে অষ্টম শ্রেণির ছাত্রী। ওই ছাত্রীকে রাতভর একটি ঘরে আটকিয়ে মুখ বেঁেধ জোর পূর্বক ধর্ষণ করা হয়। বিষয়টি স্থানীয় ভাবে আপোষ মিমাংশার চেষ্টা করা হলেও শেষ পর্যন্ত থানায় ধর্ষণ মামলা হয়েছে। ধর্ষিতা ছাত্রীর বাড়ি বরিশালের গৌরনদী থানায়।

জানা গেছে, সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামে ওই ছাত্রী বোনের বাড়িতে বেড়াতে আসে তিনদিন আগে। শনিবার রাতে সে প্রকৃতির ডাকে বাহিরে যায়। এসময় ওঁত পেতে থাকা পাতিলাপাড়া গ্রামের মোঃ জামাল সিং এর বখাটে ছেলে পাবেল সিং ওরফে আলামিন তাকে মুখ বেঁধে নিয়ে তার শয়ন কক্ষে আটকিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে ছাত্রীর আত্নচিৎকারে বোন সুমি বখাটে পাবেল সিংয়ের ঘর থেকে মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে।

এ বিষয়টি নিয়ে এলাকার কয়েকজন মাতাব্বররা রোববার ৫০ হাজার টাকা দিয়ে আপোষ মিমাংশার চেষ্টা করেন। তবে মামলার তদন্তর স্বার্থে মাতাব্বরদের নাম প্রকাশ করতে অনীহা প্রকাশ করেছে পুলিশ।

সাটুরিয়া থানার ওসি তদন্ত মোঃ হাবিবুর রহমান জানান, ধর্ষণকারী পাবেল সিংকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। ধর্ষিতার বোন সুমি আক্তার বাদী হয়ে থানায় নারী ও শিশু দমন আইনে মামলা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *