৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ | সোমবার | ১৪ই জুন, ২০২১

বিস্তারিত সংবাদ

লকডাউন বাস্তবায়নে বাজার ও শপিংমলে তদারকি করছেন সাটুরিয়া থানা পুলিশ

সর্বশেষ আপডেট মে ৫, ২০২১ ইং

লকডাউন বাস্তবায়নে বাজার ও শপিংমলে তদারকি করছেন সাটুরিয়া থানা পুলিশ

আমারজমিন, নিজস্ব প্রতিনিধি
লকডাউন বাস্তবায়নে বাজার ও শপিংমলগুলোতে কঠোর তদারকিতে নেমেছে মানিকগঞ্জের সাটুরিয়া থানা পুলিশ।

বুধবার (৫ মে) সকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহার নেতৃত্বে এ তদারকি কার্যক্রম পরিচালিত হয়। এ সময় সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশরাফুল আলম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাবিবুর রহমানসহ থানার পুলিশ সদস্যরা এ তদারকি ও মনিটরিং কাজ পরিচালনা করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্বর সাহা বাজার ও শপিং মলের দোকানদারদের মাক্স পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে দোকান পরিচালনা করার কথা বলেন। তিনি সকল দোকানদারকে কঠোর হুশিয়ারি দিয়ে বলেন স্বাস্থ্য বিধি মেনে ও মাস্ক পরিধান করে দোকান পরিচালনা করুন। স্বাস্থ্যবিধি না মানলে সকলের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এসময় তিনি বাজারে আসা বিক্রেতা ও জনসাধারণের মাঝে সচেতনামূলক প্রচারনা ও বিনামূল্যে মাক্স বিতরণ করেন।

এসময় অন্যন্যদের মাঝে সাটুরিয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মোঃ সাজাহান সরকার, এশিয়ান টিভির সাটুরিয়া প্রতিনিধি মোঃ মতিয়ার রহমান, মাইটিভির সাটুরিয়া প্রতিনিধি কাউছার আহমেদ ও দৈনিক সংবাদের ইঞ্জিনিয়ার মোঃ লুৎফর রহমান, দৈনিক সকালের সময়ের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ হৃদয় মাহমুদ রানাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *