১১ই মাঘ, ১৪২৭ | সোমবার | ২৫শে জানুয়ারি, ২০২১

বিস্তারিত সংবাদ

মৌসুমের প্রথম ম্যাচটাতেই যেকারনে লালকার্ড দেখলেন নেইমার

সর্বশেষ আপডেট সেপ্টেম্বর ১৪, ২০২০ ইং

আমারজমিন নিউজ ডেস্ক : করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে রোববার মাঠে নেমেছিলেন নেইমার। কিন্তু মৌসুমের প্রথম ম্যাচটাতেই গণ্ডগোল পাকিয়ে দেখলেন লালকার্ড। ম্যাচে মার্শেইয়ের কাছে ১-০ গোলে হেরেছে নেইমারের দল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ফরাসি লীগ ওয়ানে প্রথম দুই ম্যাচেই হার দেখলো বর্তমান চ্যাম্পিয়নরা।
পার্ক ডি প্রিন্সেসে অনুষ্ঠিত ম্যাচের ফল ছাপিয়ে গেছে লাল কার্ড। ৯০ মিনিটে নেইমারসহ দুই দলের ৫ ফুটবলার দেখেছেন লাল কার্ড। এর মধ্যে পিএসজির তিনজন আর মার্শেইয়ের রয়েছেন দু’জন।
শুরু থেকেই যুদ্ধংদেহী ভাব ছিল খেলোয়াড়দের মাঝে। সপ্তম মিনিটেই হলুদ কার্ড দেখেন মার্শেই ফুটবলার সাকাই। পাঁচ মিনিট পর নেইমারও, সঙ্গে মার্শেইয়ের আরেক ফুটবলার দিমিত্রি পায়েত।

নির্ধারিত সময়ে মোট ১২ বার হলুদ কার্ড বের করতে হয়েছে রেফারিকে। এসবের ভেতরেই ৩১তম মিনিটে পায়েতের অ্যাসিস্টে মার্শেইকে এগিয়ে দেন ফ্লোরিয়ান থভিন।
সেই গোল শোধ করতে না পেরে মেজাজ বিগড়ে যায় পিএসজির ফুটবলারদের। ম্যাচের শেষ মিনিটে মার্শেইর আর্জেন্টাইন ফুটবলার দারিও বেনেদেত্তের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন তার জাতীয় দলের সতীর্থ লেয়ান্দ্রো পারেদেস। যাতে যোগ দেন নেইমারও। মার্শেইর আলভারো গঞ্জালেসের মাথায় পেছনে আঘাত করেন তিনি। পিএসজির আরেক ফুটবলার লেভিন কুরজায়া ও মার্শেইর জর্ডান আমাভিও কম যাননি। রেফারি চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বাধ্য হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *