৫ই বৈশাখ, ১৪২৮ | রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১

বিস্তারিত সংবাদ

নাগরপুরে জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের আহ্বায়ক কমিটি ঘোষনা

সর্বশেষ আপডেট ডিসেম্বর ৪, ২০২০ ইং

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের আহ্বায়ক কমিটি ঘোষনা করেছে জেলা মৎস্যজীবি দল। বৃহস্পতিবার বিকালে জেলা জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের আহ্বায়ক এ্যাড মো. জামাল উদ্দিন ও সদস্য সচিব মো. মোস্তফা কামাল এ কমিটির অনুমোদন দেন। জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক মন্ত্রী এ্যাড. গৌতম চক্রবর্তীর নেতৃত্বে কাজ করার প্রত্যয় নিয়ে গঠিত হবে শক্তিশালী এ কমিটি। ঘোষনা কালে উপস্থিত ছিলেন জেলা জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের সিনিয়র আহ্বায়ক আবু রায়হান খন্দকার লিটন, যুগ্ন আহ্বায়ক আক্কাছ আলী। উপজেলা জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের মো. ঠান্ডু ব্যাপারী কে আহ্বায়ক ও জলমত ব্যাপারীকে সদস্য সচিব করে ৫৩ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়।
জেলা জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের আহ্বায়ক এ্যাড মো. জামাল উদ্দিন ও সদস্য সচিব মো. মোস্তফা কামাল বলেন, তিন মাসের জন্য আহ্বায়ক কমিটি দেওয়া হলো। এ কমিটির মাধ্যমে নাগরপুর উপজেলার ১২টি ইউনিয়ন কমিটি সম্পর্ন করে সম্মেলনের মধ্য দিয়ে উপজেলা জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের পূর্নাংঙ্গ কমিটি গঠণ করা হবে।
নতুন আহ্বায়ক কমিটির আহ্বায়ক মো. ঠান্ডু ব্যাপারী ও সদস্য সচিব জলমত ব্যাপারী বলেন, জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক সফল পানি সম্পদ প্রতিমন্ত্রী এ্যাড. গৌতম চক্রবর্তীর নেতৃত্বে কমিটি আরো শক্তিশালী হয়ে কাজ করবে। আমরা শহীদ জিয়ার আদর্শ নিয়ে দীর্ঘদিন ধরে দলের কাজ করে আসছি এবং ভবিষ্যতেও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে সকল আন্দলন সংগ্রামে এ কমিটি মাঠে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *