১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ | মঙ্গলবার | ১লা ডিসেম্বর, ২০২০

বিস্তারিত সংবাদ

নাগরপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা

সর্বশেষ আপডেট অক্টোবর ২০, ২০২০ ইং

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আওয়ামী লীগ এ বর্ধিত সভার আয়োজন করে। এদিকে দীর্ঘদিন পর নাগরপুর উপজেলা আওয়ামীলীগের রাজনৈতিক কর্মসুচী অনুষ্ঠিত হওয়ায় দলীয় নেতাকর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্য দেখা দেয়। এসময় উজ্জীবিত নেতা কর্মীদের মহুর্মুহ করতালি ও শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে অনুষ্ঠান অঙ্গণ।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলীর সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রধান সমন্বয়ক এম এ রকিব খান শামিম , সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.রিয়াজ উদ্দিন তালুকদার, যুগ্ন-সাধারণ সম্পাদক নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌর মেয়র জামিলুর রহমান মিরন, সদস্য তারেক শামস্ খান হিমু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. ইনসাফ আলী ওসমানী ও সদস্য এ্যাড. দাউদুল ইসলাম দাউদ প্রমুখ ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ । এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগ এর নির্দেশনা মোতাবেক ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা সম্মেলন সহ সকল ইউনিয়ন আওয়ামী লীগ এর সাংগঠনিক তৎপরতা সহ বিবিধ বিষয়ে আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *