৫ই বৈশাখ, ১৪২৮ | রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১

বিস্তারিত সংবাদ

নতুন পরিকল্পনা তিশার

সর্বশেষ আপডেট ডিসেম্বর ১৭, ২০২০ ইং

আহসান হাবীব,আমারজমিন:
টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল তানজিন তিশা তার সহজাত গ্ল্যামার আর সাবলীল অভিনয় প্রতিভার কল্যাণে দর্শক হৃদয়ে জায়গা করে নেওয়া এক তারকা। দিন দিন তার প্রতি দর্শক – ভক্তদের প্রত্যাশা বেড়েই চলছে। আর তাই নিজের ভক্ত – দর্শকদের কথা চিন্তা করে এই তারকা পর্দায় নিজেকে হাজির করার ক্ষেত্রে নতুন বছরকে সামনে রেখে নতুন সব পরিকল্পনা করেছেন বলে জানালেন।
তানজিন তিশা বলেন, ভালো ভালো কাজ করার চেষ্টা করছি আমি। হয়তো সামনে খুব বেশি কাজ করবো না। আগে যেমন একটা উৎসবে দশটা – বারোটা কাজ করতাম। সামনে থেকে সেটি আর করতে চাই না। আমি আসলে মনের মতো কিছু কাজ করতে চাই বিশেষ উৎসবের অনুষ্ঠানমালায়। এটাই আমার নতুন পরিকল্পনা।
জানা যায়, সম্প্রতি বেশকিছু নাটকের শুটিং শেষ করেছেন তানজিন তিশা। তিশা জানান, এগুলোর মধ্যে কিছু নাটক কয়েকদিনের মধ্যে প্রচার হওয়ার কথা। আর কিছু নাটক ভালোবাসা দিবসে প্রচার হবে। সম্প্রতি এই টিভি তারকা অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘শিকল’ মুক্তি পেয়েছে। সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি।
তানজিন তিশা এই ওয়েব সিরিজ প্রসঙ্গে বলেন, ‘শিকল’ ওয়েব সিরিজে নন্দিনী নামের যে চরিত্রটিতে অভিনয় করেছি, এখন পর্যন্ত এটি আমার জীবনের অন্যতম সেরা চরিত্র। এই সিরিজটির জন্য অনেক খেটেছি। পরিশ্রমের ফলও পেয়েছি। এটি রিলিজের পর থেকেই অনেক প্রশংসা পাচ্ছি দর্শকদের কাছ থেকে। অনেক ভালো সাড়া পাচ্ছি।
জানা গেছে, প্রথম ওয়েব সিরিজের কাজে সফল হওয়ায় আগামীতে আরও ওটিটি প্ল্যাটফরমে কাজ করতে চান তিশা। এই প্রসঙ্গে তিনি বলেন, এরইমধ্যে কিছু ওয়েব কন্টেন্টের প্রস্তাব পেয়েছি। সেগুলো থেকে বুঝেশুনে ভালো কাজগুলোতেই হাত দেবো।
কিছুদিন আগে তানজিন তিশাকে নিয়ে গুঞ্জন উঠে – তিনি চলচ্চিত্রে আসছেন। এই বিষয়ে জানতে চাইলে বলেন, দর্শকরা আমাকে চলচ্চিত্রের দেখতে চান। তাই মাঝে মধ্যেই এমন ধরনের গুঞ্জন ওঠে। এমনকি অনেক চিত্র প্রযোজক চান যাতে আমি বড়পর্দার জন্যে কাজ করি। আমারও ইচ্ছা আছে ভালো গল্প ও চরিত্র নির্ভর চলচ্চিত্রে অভিনয় করার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *