১১ই মাঘ, ১৪২৭ | সোমবার | ২৫শে জানুয়ারি, ২০২১

বিস্তারিত সংবাদ

কাজে ফিরছেন মাহি

সর্বশেষ আপডেট আগস্ট ২৪, ২০২০ ইং

আহসান হাবীব,আমারজমিন :
ঢালিউডের জনপ্রিয় তারকা মাহিয়া মাহি করোনাকালীন অবসর কাটিয়ে খুব শীঘ্রই কাজে ফিরছেন একসঙ্গে দুটি ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে। ছবি দুটি হলো “নবাব এলএলবি” এবং “আশীর্বাদ”। প্রথম ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন। আর সরকারি অনুদানে নির্মিতব্য দ্বিতীয় ছবিটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। প্রথম ছবিতে মাহির নায়ক সুপারস্টার শাকিব খান। অন্য ছবিতে মাহি প্রথম বারের মতো জুটিবদ্ধ হবেন নতুন প্রজন্মের নায়ক রোশানের সঙ্গে।

বাপ্পি চৌধুরীর সঙ্গে “ভালোবাসার রঙ” দিয়ে ক্যারিয়ার শুরু করা মাহি অনেক ব্যবসা সফল ছবির নায়িকা। একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিয়ে তিনি এখন ‘হিট’ নায়িকার তকমাযুক্ত। তেমনি মাহির রয়েছে দর্শকদের মাঝেও অন্যরকম গ্রহণযোগ্যতা। মাহি জানান, অভিনয় ক্যারিয়ারে তিনি সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত “জান্নাত” ছবিতে অভিনয় করে ব্যাপকভাবে প্রশংসিত হন।

করোনা পরিস্থিতির শুরু থেকেই ঘরবন্দি সময় কাটানো প্রসঙ্গে মাহি বলেন, বাসা থেকে তেমন একটা বের হননি তিনি। জুন মাস থেকে নাটক এবং চলচ্চিত্রের শুটিং শুরু হলেও এখন পর্যন্ত আমি শুটিংয়ে ফিরিনি। তবে লকডাউন কাটিয়ে শুটিংয়ে ফিরছি বড় দুটি চলচ্চিত্র দিয়ে। আমি এই রকম কিছুরই অপেক্ষায় ছিলাম।

মাহিয়া মাহি জানান, অন্যদের মতোই স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে ফিরবেন তিনি। করোনার পর বলা চলে মাহির দারুন প্রত্যাবর্তন ঘটছে চলচ্চিত্রে। এরইমধ্যে অনন্য মামুন পরিচালিত “নবাব এলএলবি” ছবিতে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধবেন ঢালিউডের নাম্বার ওয়ান তারকা শাকিব খানের সঙ্গে। তিনি জানান, খুব শীঘ্রি ছবিটির কাজ শুরু হচ্ছে। জানা গেছে, এই ছবির জন্য নিজেকে প্রস্তুতও করেছেন মাহি।

অন্যদিকে জানা গেছে, সরকারি অনুদানের মুক্তিযুদ্ধ ভিত্তিক গল্পের ছবি “আশীর্বাদ” এ কয়দিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। এখানে তার নায়ক রোশান। জেনিফার ফেরদৌসের প্রযোজনায় ও মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় এই ছবিতে তার চরিত্রের নাম সুবর্ণা। এই ছবির মাধ্যমেই প্রথমবারের মতো মাহি – রোশান জুটি স্ক্রিন শেয়ার করবেন।

দু’টি ছবি প্রসঙ্গে জানতে চাইলে মাহি বলেন, দুই ছবিতে দুই রূপে দেখা যাবে আমাকে। সত্যি বলতে কী করোনার পর এমন ভালো কিছুর মাধ্যমেই আমি পেশাগত কাজে ফিরতে চাচ্ছিলাম। “নবাব এলএলবি” এবং “আশীর্বাদ” ছবি দুটো আমার সাময়িক অবসর কাটিয়ে কাজে ফেরার যাত্রা সহজ করে দিলো। দু’টি ছবির গল্পই দারুণ। চরিত্রও আমার কাছে দারুন লেগেছে। দুটি ছবিতেই নিজেকে প্রমাণের সুযোগ রয়েছে। এ ধরনের ছবিতেই আসলে আমি কাজ করতে চাই।

জানা গেছে, “নবাব এলএলবি” ও “আশীর্বাদ” ছবি দু’টির শুটিং খুব শীঘ্রি শুরু হচ্ছে। দু’টি ছবিই ভালোভাবে শেষ করার প্রত্যাশায় আছেন মাহি। তিনি বলেন, করোনার সময়টাতে আমি নিজেকে প্রস্তুত করেছি। মন যেন ভালো রাখার চেষ্টা করেছি। সব জায়গাতেই এখন কাজ শুরু হয়েছে। তবে আমি অবশ্যই স্বাস্থ্যবিধি ও নিয়মকানুন মেনে শুটিং করবো। কারণ সবার আগে আমাদের নিজেদের নিরাপত্তাটা অনেক বেশি জরুরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *