৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ | বুধবার | ১৯শে মে, ২০২১

বিস্তারিত সংবাদ

আবার সরব হচ্ছেন বুবলী

সর্বশেষ আপডেট ফেব্রুয়ারি ১৮, ২০২১ ইং

আহসান হাবীব,আমারজমিন :
প্রায় এক বছরের আড়াল ভেঙে আবার কাজে সরব হওয়ার একের একের পর এক সুখবর দিচ্ছেন ঢালিউডের সুপারস্টার শাকিব খানের সফল পর্দা জুটি বুবলী। নিরব, রোশান এর পর নিজের সফল পর্দা সঙ্গী সুপারস্টার শাকিব খানের সঙ্গেও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় তারকা নায়িকা বুবলী। বলা যায়, এই তারকা নায়িকা দারুনভাবে সরব হয়েছেন তার পেশাগত ক্ষেত্রে। বুবলী জানান, ছোটপর্দার আলোচিত পরিচালক তপু খানের ক্যারিয়ারের প্রথম ছবিতেই থাকছেন শাকিব আর তিনি। ছবির নাম “লিডার : আমিই বাংলাদেশ।”

নিজের পরিচালনায় নির্মিতব্য এই ছবি নিয়ে উচ্ছ্বসিত তপু খান। তিনি বলেন, আমার স্বপ্ন ছিল শাকিব খানকে নিয়ে ক্যারিয়ারের প্রথম ছবি বানানোর। সেই স্বপ্ন পূরণ করতে এগিয়ে এসেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। শাকিব খানের নায়িকা হিসেবে বুবলীকে পাওয়াটা জন্যে সোনায় সোহাগা। আমি ভালো ছবি বানাতে চাই। সংশ্লিষ্টদের প্রতি তাই আমার কৃতজ্ঞতার শেষ নেই। আশা রাখছি – দেশীয় চলচ্চিত্রের নাম্বার ওয়ান তারকা জুটিকে নিয়ে দারুন একটি ছবি উপহার দিতে পারবো তাদের দর্শক – ভক্তদের।

অপরদিকে এরকম একটি ছবিতে অর্থলগ্নি করায় বেঙ্গল মাল্টিমিডিয়াকে ধন্যবাদ জানিয়েছেন ঢালিউড কিং শাকিব খান। তিনি এই ছবি নির্মাণের পরিকল্পনাকে সময়পোযোগী বলে অভিমত ব্যক্ত করেন। এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বুবলী নিজেও।

বুবলী বলেন, আমার পরিকল্পনায় ছিল বড় বাজেটের তারকাবহুল ছবির মাধ্যমে করোনা পরবর্তী সময়ে কাজে ফেরার। আমি পরিকল্পনা মাফিকই এগুচ্ছি। আশা করছি – আর শাকিব খানের অনস্ক্রিন কেমিস্ট্রি আমাদের দর্শক – ভক্তরা এই ছবির মাধ্যমে ভালো ভাবেই উপভোগ করতে পারবেন।

জানা গেছে, আগামী ২০ মার্চ থেকে এই ছবির দৃশ্যধারণের কাজ শুরু হওয়ার কথা রয়েছে। আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তেঁজগাও এর আরটিভি স্টুডিওতে শাকিব খান, বুবলীর সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে বলে জানা গেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *