৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ | বুধবার | ১৯শে মে, ২০২১

বিস্তারিত সংবাদ

অভিনেতা সিদ্দিকের দ্বিতীয় বিয়ে – পাত্রী খোঁজা হচ্ছে !

সর্বশেষ আপডেট ডিসেম্বর ১৭, ২০২০ ইং

আহসান হাবীব,আমারজমিন:
প্রথম স্ত্রী মডেল মারিয়া মিমের সঙ্গে সংসার ভেঙে যাওয়ার পর এক বছরের বেশি সময় ধরে একা আছেন নাট্য অভিনেতা সিদ্দিকুর রহমান। তবে শোনা যাচ্ছে, তিনি আর একা থাকতে নারাজ। একাকী জীবনের বিসর্জন দিতে চলেছেন তিনি। গুঞ্জন ওঠেছে – সিদ্দিক দ্বিতীয় বিয়ে করার প্রস্তুতি নিচ্ছেন। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সিদ্দিক নিজেই জানিয়েছেন বিয়ে করার সিদ্ধান্তের কথা।

তার দ্বিতীয় বিয়ের সিদ্ধান্তের খবর চাউর হয়ে যাওয়ার পর তাই টিভি মিডিয়ায় রব ওঠেছে – এবার বউ হিসেবে কেমন মেয়ে চান সিদ্দিক ? তেমনি এবারও কি শোবিজের কাউকে তিনি জীবনসঙ্গী করতে চান ? যার বিয়ে নিয়ে এমন সরগরম সবাই, সেই সিদ্দিক এই প্রসঙ্গে বলেছেন, আমি এবার বিয়ে করার জন্যে একেবারে সংসারী একটা মেয়ে চাই। যে আমার যত্ন করবে, আমার পরিবারের খেয়াল রাখবে। দ্বিতীয়বার বিয়ের ক্ষেত্রে আমি আর প্রথম বিয়ের মতো ধাক্কা খেতে চাই না।

দ্বিতীয় বিয়ের সিদ্ধান্তের বিষয়ে সিদ্দিক আরও বলেন, আগের বিয়ের বিশাল ধাক্কার রেশ আমার হৃদয়ে এখনও রয়ে গেছে। যেহেতু আমি রক্তে মাংসে গড়া মানুষ, তাই আমার জীবন তো আর থেমে থাকতে পারে না। তাছাড়া আমার পরিবারও আমাকে নিয়ে খুব চিন্তিত। আমি আগে নিজের ইচ্ছায় বিয়ে করে বিরাট বিপদের মুখে পড়েছি। তবে এবার আর সেই ঝুঁকিটা নিতে চাই না। আমার দ্বিতীয় বিয়ের বিষয়টি পরিবারই দেখছে। পাত্রী খোঁজা হচ্ছে। মনের মত পাত্রী পেলে একাকীত্ব ঘোচাতে যেকোন সময় বিয়ে করে ফেলবো

জানা যায়, এর আগে ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মডেল মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। সেটি ছিল তাদের ভালোবাসার বিয়ে। কিন্তু ভালোবাসায় গড়া তাদের সেই সংসার টেকেনি। ২০১৯ সালের অক্টোবরে সিদ্দিক ও মারিয়ার বিবাহ বিচ্ছেদ ঘটে। সেই সংসারে আরশ রহমান নামে তাদের সাত বছর বয়সী এক ছেলে রয়েছে।

দাম্পত্য কলহের কারণে মিমের সঙ্গে সিদ্দিকের ছাড়াছাড়ি হয়ে গেলেও সাবেক এই দম্পতির কলহ লেগেই আছে। জানা যায়, ডিভোর্সের পর আদালতের নির্দেশে ছেলে আরশ মা – বাবা দুজনের কাছেই থাকে। সম্প্রতি স্ত্রী মিমকে মিথ্যা কথা বলে নিজ হেফাজতে নিয়ে গিয়ে এবং সাবেক স্ত্রী মিমকে না জানিয়ে ছেলেকে সুন্নতে খতনা করেন সিদ্দিক। আর এতে সাবেক স্বামী সিদ্দিকের ওপর নাখোশ হয়ে তার নামে থানায় জিডি করেন মারিয়া মিম। এমনকি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও এই বিষয়ে সাবেক স্বামীর বিরুদ্ধে ক্ষোভও ঝাড়েন তিনি। আর তাই গুঞ্জন ওঠেছে – দ্বিতীয়বার বিয়ে করে হয়তো সিদ্দিক এই ঘটনার পাল্টা জবাব দিতে চাইছেন।

উল্লেখ্য, কয়দিন আগে সিদ্দিক আরেকটি ঘোষণায় শোবিজ জগৎ থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার কথাও জানিয়েছেন। এখন শুধু দেখার পালা – শোবিজ ছেড়ে দিয়ে এবং দ্বিতীয় বিয়ে করে সিদ্দিক তার ব্যক্তিগত জীবনে কেমন থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *